ব্রণ যুক্ত ত্বকের ৫ টি সেরা টোনার

15.6.15

Best toners for oily skin
টোনার নিয়ে  এর আগের পোস্টটিতে, টোনার কেন ব্যবহার করবেন তার ৬ টি কারন দেখিয়েছিমান। আজকের পোস্টে আমি তৈলাক্ত ত্বকে জন্য উপযোগী এমন ৫ টি টোনারে সন্ধান দিচ্ছি।  এই টোনার শুধু ত্বকের তেলভাব দূর করবে না, যাদের ব্রণের সমস্যা রয়েছে এবং যাদের পোরসের আকার অনেক বড় তারাও ব্যবহার করতে পারবেন।


১।  Lotus Herbals Basiltone Clarifying & Balancing Toner
 তুলসী পাতার এবং শসার তৈলাক্ত ত্বকের জন্য আদর্শ। লোটাসের এই টোনারটি এই দুটি উপাদানের মিশ্রণে তৈরি হয়েছে। এটি আপনার ত্বকে রিফ্রেস রাখবে, পাশাপাশি ত্বক থেকে অতিরিক্ত তেল, ময়লা, মেক আপ দূর করতে সাহায্য করবে। এটি তৈলাক্ত জন্য বেশ লাভকারি একটি টোনার। যা ত্বকের pH এর ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে।
Available Here

২। VLCC Punarnava Astringent
এই টোনারটি ঘৃতকুমারী, লেবু, বাদাম, ও মধুর মতো সব প্রাকৃতিক উপাদানের সংমিশ্রণে তৈরি। তাছাড়া এতে এন্টিসেপটিক properties রয়েছে। যাদের ত্বকে ব্রণের সমস্যা রয়েছে তাদের আমি এই প্রডাক্ট অন্তন একবার ব্যবহার করার জন্য সাজেস্ট করবো। 
 Available Here  

৩। L’oreal Hydra Fresh Instant Freshness Toning Water
কোন উচ্চমানের টোনার দিয়ে যদি ত্বক নিয়মিত পরিষ্কার করতে চান তাহলে এই প্রডাক্ট আপনার জন্য। এই টোনারটি বেটা হাইড্রক্সি সমৃদ্ধ, যা ত্বকের নিষ্প্রভতা সরিয়ে ফেলা হয় এবং ত্বকে রিভাইটিলাইজ করে তোলে।
 Available Here  

৪। Nivea Visage Oil regulating Toner
এই টোনারটি ত্বকের উপরে অনেক হালকা অনুভূত হয়। এটি আলতো করে চামড়া পরিষ্কার করে  এবং ত্বকের তেল নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। ত্বকে সঠিক মাত্রায় Hydrates রাখতে সাহায্য করে। এই টোনারটি উভয় পুরুষদের এবং মহিলাদের জন্য আদর্শ।


 Available Here  
৫। The Body Shop Tea Tree Skin Clearing Toner
চা গাছ তেল দিয়ে তৈরি এই টোনারে আন্টি-ব্যাকটেরিয়েল বৈশিষ্ট্য আছে। ফলে ত্বক থেকে সহজেই ব্রণ দূর করতে সাহায্য করে। 

 Available Here 
লেখাটি ভালো লাগলে লাইক ও সেয়ার করতে ভুলবেন না ।

You Might Also Like

0 comments

Contact Form

Name

Email *

Message *

Translate

Followers

Labels