ফ্যাশনে হিট মিড রিং

10.3.15


বিয়েই হোক বা যে কোন উৎসব অনুষ্ঠান, সব তন্বীদের মনেই একটা ইচ্ছে থাকে, সবার থেকেনিজেকে একটু আলাদা রাখতে। উৎসব অনুষ্ঠানের দিনে নিজেকে হট এবং হ্যাপেনিং করে তুলতে কে না চায়! নিজেকে ঘষেমেজে তো সব সময়ই টিপটাপ থাকা হয়। তার সঙ্গে সঙ্গে যদি ঠিকঠাক অ্যাকসেসারিজের কালেকশন থাকে তাহলে তো কেল্লা ফতে।

যদি তাই হয় তবে মনে রাখবেন অ্যাকসেসারিজের ক্ষেত্রে মিড রিংস কিন্তু এবারের একেবারে মাস্ট হ্যাভ! ফ্যাশন জগতে এখন ‘মিড রিংসের চাহিদাটা এবছর ব্যাপক আকারে। অনেকেই হয়েত জানেন না এই মিড রিং আসলে কী?তাঁদের জানাই,আঙুলের গোঁড়ার দিকে আংটির বদলে আঙুলের মাঝামাঝি অংশে পড়ার স্টাইলিশ অ্যাকসেসারিজের নাম মিড রিংস। আংটির এই লেটেস্ট ট্রেন্ডটা সব রকম বয়সের মহিলা এমন কি পুরুষদের নজর কাড়ছে প্রবল ভাবে। বিশেষ করে অল্প বয়সী কলেজ পড়ুয়াদের মধ্যে এর চাহিদা এবছর অতন্ত বেশি। স্টার থেকে মডেল এমন কি হালের ফ্যাশন ব্লগারাও সাবেকী স্টাইলের আংটির বদলে আজকাল তাঁরা বেঁছে নিয়েছেন এক বা একাধিক মিড রিংস। গোল্ড,সিলভার,স্টিলের মিড রিং এর সব থেকে বেশি প্রচলন রয়েছে


মূলত কম বয়সীদের কথা মাথায় রেখেই এই ধরনের আংটি ডিজাইন করা হচ্ছে বেশ আধুনিক শেপে!যার মধ্যে সবচেয়ে হিট হল চার্ম রিংস। আঙুলের নখের ঠিক নীচে বা আঙুলের মাঝামাঝি অংশে পড়ার ছিমছাম তারের থেকে ঝুলছে স্টার,মুন,হার্ট কিম্বা রাউন্ড শেপের ঝালোর।এছাড়া স্টোন স্টাডেড রিংসও এবছর বেশ ইন।দু’হাতের আঙুলে বেশ কয়েকটা গলিয়ে নিলেই হল!মারাত্মক রকমের স্টাইলিশ দেখাবে আপনাকে। সঙ্গে নখে যদি থাকে নেল আর্টের ছোঁয়া তাহলে তো একেবারে কেল্লাফতে!নেল আর্ট না করালেও ক্ষতি নেই। ম্যানিকিওর করা নখে লাগিয়ে নিন ট্রান্সপারেন্ট নেল এনামেল।আর তারপর কয়েকটা সুপারকুল মিড রিংস পরে ফেলুন চটপট।তা কোথায় পাবেন হালফ্যাশনের এই অ্যাকসেসারিজ?এর দামই বা কেমন?

মিড রিংস পাবেন প্রায় সব অনলাইন স্টোরেই। তার মধ্যে থেকেই নিজের পারসোনালিটির কথা মাথায় রেখে বেঁছে নিন আপনার গুলো।এছাড়াও  জুয়েলারি ব্র্যান্ড তাঁদের স্টোরে ইতিমধ্যেই এনে ফেলেছেন এই ধরনের চার্ম রিং। নাহলে পাড়ার শ্যাকরার দোকান তো রইলই। সাধারণ আংটিকেও মিড রিঙের সাইজ আর শেপে নিশ্চয়ই এনে দিতে পারবেন তাঁরা।অনলাইন স্টোরে দাম শুরু মোটামুটি ২০০ টাকা থেকে।তবে গোল্ড বা ডায়মন্ডএর ওপর পেতে চাইলে খরচাটা অবশ্যই অনেকটা বেশি। 

তাহলে আর দেরি কিসের?হাতে যে আর এক্কেবারে সময় নেই। বিদেশী সেলেব থেকে বলিউড সেলেব সবাই এখন মজেছেন মিড রিংসে। আপনিই বা বাদ যান কেন?একগুচ্ছ জোগাড় করে ফেলুন আপনিও। তার জন্য রিং কেনার পাশাপাশি আলস্য ঝেড়ে এখন থেকেই শুরু করে ফেলুন হাত আর নখের যত্নও। 
Read more - ৫ টি প্রাকৃতিক উপায়ে হাত ও পায়ের নখ সাদা করুন


You Might Also Like

0 comments

Contact Form

Name

Email *

Message *

Translate

Followers

Labels