৭০ টি হেয়ার স্টাইলের সঙ্গে ফুলের রকমারি ব্যবহার


চুল বিভিন্ন ভাবে বাঁধা যায় আর সেই সঙ্গে চুলে যদি বাহারি রঙ ও ঢঙের ফুল লাগিয়ে নেওয়া যায় তাহলে তো মেয়েদের সৌন্দর্যের ষোলআনা পূর্ন। সব বয়সের মেয়েরাই বিভিন্ন ফুল দিয়ে চুলকে সাজিয়ে নিতে পারে। যুগ যুগ ধরে মেয়েদের চুলের সাজের মধ্যে বৈচিত্র্য এনেছে বিভিন্ন ধরনের ও রঙের ফুল। এখন শুধু যে শাড়ি বা সালোয়ার-কামিজ বা ফতুয়ার সাথেই ফুল সমান মানান সই, এই কথাটা কিন্তু একদমই ঠিক না। কারন একজন বুদ্ধিমতী তন্বী আজ যে কোন পোশাকের সঙ্গেই চুলে ফুল গুঁজে নেন। শুধু তাই নয় তন্বীরা জানে বা জানেন কি ধরনের ফুল বা কি আকারের ফুল কখন কি ভাবে ব্যবহার করতে হয়।
আজ কাল চুলে ফুল লাগানোর জন্য গতানুগতিক ফুলের বাইরেও অর্কিডের মতো আকর্ষনীয় দুষ্পাপ্য ফুলও বাজারে আজ সহজলভ্য। চুল সাজতে ব্যবহার করতে পারেন অর্কিডও। কানের পাশে বা খোঁপায় এমনকি খোলা চুলেও গুঁজে দিতে পারেন অর্কিড। তাছাড়া বাজারে আজকাল বিভিন্ন ধরনের নকল ফুলও পাওয়া যাচ্ছে। এই নকল ফুলগুলি দেখতে একদম আসল ফুলের মতোই। রয়েছে বিভিন্ন ধরেনের ফুলের ক্লিপ। যা খুব সহজেই আঁটকে দিতে পারের চুলে।
চুলে ফুল ব্যবহার করার আগে আপনাকে যে বিষয়টির দিকে বিশেষ নজর রাখতে হবে তা হল পোশাকের রঙের সঙ্গে এবং চুলের স্টাইলের সঙ্গে মানান সই ফুল ও ফুলের রং বাছাই করা। যদি রং বাছাইয়ের ক্ষেত্রে কোন কনফিউশন থাকে তাহলে সাদা রঙের ফুল বাছাই করুন। সাদা রং যে কোন পোশাকের সঙ্গে যায়।
আজকের পোস্ট এর আমি আপনাদের জন্য বিভিন্ন অনুষ্ঠান, নানান ধরনের পোশাক ও ৭০ টি হেয়ার স্টাইলের সঙ্গে কিভাবে ফুলের রকমারি ব্যবহার করবেন তারই হদিস দিলাম। পোস্টটি কেমন লাগলো অবশ্যই জানাবেন।