৭ টি আকর্ষনিয় ম্যাট রেড লিপস্টিক

28.9.16


১। Lakme 9 to 5 (Red Coat) 


এটি একটি উজ্জ্বল লাল রঙের লিপস্টিক। যার মধ্যে সিমারি ভাব নেই। এটি খুব সুন্দর একটি ম্যাট ফিনিশ দিয়ে থাকে। ভিটামিন ই যুক্ত এই লিপস্টিক ঠোঁটকে হাইড্রেট রাখে। ফলে ঠোঁট হয় নরম ও কোমল। এই লিপস্টিকটির স্টেকচার মসৃণ । তবে ব্যবহারের পরে যদি মনে হয় আপনার ঠোঁট শুকিয়ে আসছে, তাহলে প্রথমে লিপ বাম লাগিয়ে নিতে পারেন। 



২। Mac Ruby Woo


ম্যাট এই লিপস্টিকটি ঠোঁটে অসম্ভব একটি  ক্লাসিক লাল রং এর ফিনিশিং দিয়ে থাকে। এর স্টেকচার কোমল যার ফলে ম্যাট ফিনিশ হওয়া সত্যেও ঠোঁটকে শুষ্ক করে না। এটি অসম্ভব ভাল কভারেজ দিয়ে থাকে।  

 ৩। Loreal Paris Color Riche (Red Passion)

ভিটামিন ই , ওমেগা ৩ এবং ৬ সমৃদ্ধ এই উজ্জ্বল লাল রঙের লিপস্টিকটির  স্টেকচার  ক্রিমি, মসৃণ ও নরম। এটি ৪ থেকে ৫ ঘণ্টা ঠোঁটে থাকে। ফেড হয়ে যাওয়ার পরেও একটি লাল আভা ঠোঁটে ছেড়ে যায়। 

৪। Revlon Super Lustrous in Fire and Ice

এই রঙটি টমেটোর মতো লাল এবং এটি একটি খুব সুন্দর রঙের ম্যাট লিপস্টিক। এটি ঠোঁটকে শুষ্ক করে না। এই ক্লাসি রঙটি ৫ থেকে ৬ ঘণ্টা সময় ধরে ঠোঁটে থাকে। 

 ৫। Maybelline Color Sensation (Fatal Red)


 Maybelline এই লিপস্টিকটি উজ্জ্বল লাল রঙের, যা ভারতীয় স্কিন টোন জন্য নিখুঁত লাল লিপস্টিক। এর স্থায়ি ক্ষমতা ৩ ঘন্টা। তবে লিপস্টিকটি ফেড হয়ে যাওয়ার পরেও ঠোঁটে একটি লাল আভা  ছেড়ে যায়। এর মধ্যে লিপ বাম এর গুন রয়েছে। যা এটি ঠোঁটকে হাইড্রেট  রাখতে সাহায্য করে। লিপস্টিকটি SPF-১৫ যুক্ত, যা সূর্যের ক্ষতিকারক রশ্মি থেকে আপনার ঠোঁটকে রক্ষা করবে।

৬। Lotus Herbals Pure Color (Red Rose)

লোটাস হার্বালসের রেড রোজ আসলে একটি  রাস্পবেরি  রঙের লিপস্টিক। এটি একটি সেমি ম্যাট লিপস্টিক। যার স্টেকচার মসৃণ এবং খুব হালকা। এর স্থায়িত্বকাল ৪ থেকে ৫ ঘণ্টা।  এতে জোজবা এবং ঘৃতকুমারীর মতো উপাদান রয়েছে। যা আপনার ঠোঁট নরম রাখতে সাহায্য করে। 

৭। NARS Semi Matte Lipstick In Heat Wave

আপনি  যদি আপনার ঠোঁটে একটি কোমল কোট চান, তাহলে এটি আপনার জন্য আদর্শ। এই  লাল লিপস্টিকটির মধ্যে কমলা রঙের আভা রয়েছে।  


তাহলে বলুন, এই তালিকায় কোনটি আপনার প্রিয় লাল লিপস্টিক ?  এর বাইরেও যদি অন্য কোন ম্যাট রেড লিপস্টিক আপনার পছন্দের থেকে থাকে, সেই নামটি জানার ইচ্ছায় রইলাম। 

Disclaimer : All the pictures have been taken from Google.  

You Might Also Like

1 comments

Contact Form

Name

Email *

Message *

Translate

Followers

Labels