আধুনিক ডিজাইনের হালকা গহনা

21.5.15


গহনা যেমনই হোক, হীরের, সোনার  বা এন্টিক-সিলভার বা পাথারের, এই ধরনের গহনার প্রতি নারীদের আকর্ষণ বরাবরইযে কোন উৎসব বা রোজকার পোশাকের সঙ্গে মানিয়ে গহনা পরতে আমরা কমবেশি সকলেই ভালোবাসি। তবে আজকাল খুব বেশি ভারি গহনা কিন্তু অনেকেই পছন্দ করেন না। হালকা গহনা কিন্তু এন্টিক হবে এই রকম কালেকশন এর প্রতি এখনকার মেয়েদের বেশ ঝোঁক। আসলে হালকা গহনা সালোয়ার কামিজ, জিন্স-টপ, শাড়ি, যে কোন পোশাকের সঙ্গেই চলে। শুধু ম্যাচ করে নেয়া চাই। পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে যদি  হালকা গহনা বেছে নেন তাহলে আপনাকে বেশ মানাবেও। এছাড়া রেডিমেট হালকা গহনার দামও কম।

যুগের সঙ্গে তাল মিলিয়ে অনেকে এখন ওয়েবসাইটে বেচাকেনা করেছেন। অনেকে শপিং এর  যাওয়ার ঝামেরা এড়াতে ঘরে বসে ইন্টারনেটে ওয়েবসাইটে গহনার ছবি দেখে অনেকে অর্ডার করছেন। তাছারা সময়ের সঙ্গে তাল মিলিয়ে ডিজাইনের পরিবর্তনও ঘটেছে গহনায়। কিছু নতুন আধুনি ডিজাইনের একমন কিছু হালকা গহনার সন্ধান দিচ্ছি যা ঘরে বসেই অনলাইন শপিং করতে পারবেন। সঙ্গে আবার ডিসকাউণ্টও থাকছে।

Buy from Here
Buy from Here
Buy from Here
Buy from Here
Buy from Here


 Jeweler
এখনকার গহনা ডিজাইনারদের মতে, ফ্যাশন জগতে মেয়েরা রঙিন মেটাল ও স্টোনের গহনাই বেশি পছন্দ করছেন বলে দাবি করছেন। মিনা করা গহনা যেমন স্ব সময়ই ভালো চলে, তেমনি ঝোলানো লম্বা দুলের চেয়ে কানে লাগোয়া পুতি কিংবা স্টোনের টপ ও মাঝারি লম্বা দুল সঙ্গে ম্যাচিং মালা কিন্তু এখন বেশি চলছে । 

লেখাটি ভালো লাগলে লাইক করুন, শেয়ার করুন।

You Might Also Like

0 comments

Contact Form

Name

Email *

Message *

Translate

Followers

Labels