রঙিন ড্রিইং রুম

14.6.14


যে কোন বাড়ির গুরুত্বপূর্ন স্থানটি হলও সেই বাড়ি লিভিং রুম। বৈঠকখানা, ড্রিইং রুম, বা বসার ঘর যাই বলা হোক না কেন, জমিয়ে আড্ডা দেওয়ার আদর্শ স্থানটি কিন্তু এই ঘরটিই। তাছার এই ঘরটি আপনার রুচিবোধকে প্রকাশ করে। তাই অন্দর সজ্জার সময় এই ঘরটির প্রতি একটু বেশি যত্নশীল হওয়া উচিৎ।

বসার ঘরের সাজ কেমন হবে তা সম্পূর্ন নির্ভর করে ঘরের আয়তন আর আপনার বাজেটের উপর। তবে একটি সাধারন বসার ঘরে যে যে জিনিসগুলি অতি আবশ্যক তা হল, বসার জন্য আসবাবপত্র, মাদুর বা কার্পেট, ঘর সাজানোর জন্য কিছু সামগ্রী যেমন, ফুলদানি, পেইন্টিং (আপনার নিজের করা হলে তো সোনায় সুহাগা ) ইত্যাদি। ঘরের আলোক সজ্জার জন্য নানা রঙের নাইট, ঝাড়বাতি (না হলেও কোন অসুবিধা নেই) টেবিল ল্যাম্প। আর দেয়ালে সুন্দর একটি রং। এই কিছু জিনিস হলেই সুন্দর করে সাজিয়ে নেওয়া যেতে পারে ড্রিইং রুম।
Follow Me on Pinterest

ড্রিইং রুম যে যার রুচি অনুযায়ী সাজালেই ভালো। আমার কিন্তু কালারফুল ড্রিইং রুম খুব ভালো লাগে। তাই আজকের পোস্টতে আমি আমার পছন্দের কিছু কালারফুল ড্রিইং রুম সাজানোর আইডিয়া দিচ্ছি। কে জানে, হয় তো কোন একটা আইডিয়া আপনাদেরও পছন্দ হয়ে যেতে পারে। চলুন তাহলে দেখে নেই সে রকমই কিছু রঙিন ড্রিইং রুম।












Follow Me on Pinterest


















Facebook এর আমাদের সঙ্গে থাকুন।
Follow Me on Pinterest

You Might Also Like

0 comments

Contact Form

Name

Email *

Message *

Translate

Followers

Labels